পুলিশ

দুই পুলিশ নিহতের ঘটনায় চালক ছিল আটক আসামি; এখন পালাতক

অনলাইন ডেস্ক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় দূর্ঘটনা কবলিত পুলিশ সদস্যদের বহনকারী প্রাইভেটকারটির চালক ছিলেন ইয়াবার চালানসহ আটক আসামিক।

আর সেই দূর্ঘটনায় পুলিশের দুই উপপরিদর্শক (এসআই) নিহত ও একজন উপপরিদর্শক (এসআই) আহত হলেও পালিয়ে যায় প্রাইভেটকারটির চালক ইয়াবার চালানসহ আটক আসামিক।

পুলিশের একাধিক সূত্র জানিয়েছে, ওই আসামিকে দিয়ে গাড়ি চালানো হচ্ছিল। এ সুযোগে ওই আসামি গাড়ি খাদে ফেলে পালিয়ে যায়। আসামিকে এখনও ধরা যায়নি।

মঙ্গলবার বিকেলে জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
তিনি আরও জানান, আসামির কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবা পানিতে পড়ে যাওয়ায় কিছু গলে গেছে, বাকিগুলো উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় এক সহকারী উপপরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। তাকে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান নিজে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যান।

নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা থানার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে কাজী সালেহ আহম্মেদ ও গোপালগঞ্জের চরভাটপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে এসএম শরীফুল ইসলাম। তারা সোনারগাঁ থানায় কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ভটবটি চালক মোক্তার হোসেন জানান, প্রাইভেটকারটির পিছনেই আমি ভটবটি নিয়ে ছিলাম। হঠাৎ অপরদিক থেকে আসা একটি রিকসাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়েই গাড়ীটি পানিতে ডুবে যায়।তখন চালক কোনোক্রমে গাড়ী থেকে ছিটকে পড়ে আহত হয়ে চিৎকার করে। পরে আমিও আশপাশের লোকজনকে ডেকে আমার গাড়ীতে থাকা হাতুড়ি দিয়ে গাড়ীর গ্লাস ভেঙ্গে তিনজনকে উদ্ধার করি।

প্রত্যক্ষদর্শী মুনসুর আলী বলেন, গাড়িটি পুকুরে পড়ার পর রশি বেঁধে গাড়িটি উল্টে ইট দিয়ে প্লাস ভেঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে পাঠানো হয়।

Related Articles

Back to top button