সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যা, অভিযুক্তদের বাড়ি ঘরে আগুন

নিজস্ব প্রতিবেদক :

lpনারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক নৃশংস হত্যাকান্ডের ঘটনায় একই পরিবারের দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল রোববার দুপুর দেড় টার দিকে কাঁচপুর পাচঁপাড়া এলাকায় এক নৃশংস হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, বড় ভাই আসলাম (৪৮) ও ছোট ভাই রনি(২৮)।

এ ঘটনায় এলাকাবাসী উত্তেজিত হয়ে হামলাকারীদের বাড়িঘরে আগুন লাগিয়ে জ্বালিয়ে দেয়। এসময় হামলাকারীদের বাড়িতে কেহ ছিল না। নারী-পুরুষ সকলেই পলাতক ছিল।

এলাকাবাসী জানায়, কাঁচপুরের পাঁচপাড়া গ্রামের মৃত সানাউল্লার ছেলেদের জমি নিয়ে দীর্ঘদিন যাবত চাচা মহিউদ্দিনের সঙ্গে বিরোধ চলছিল। পৈত্তিক সম্পত্তি দখল-বেদদখল নিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিক বার মারামারি ও মামলা মোকাদ্দমা রয়েছে। গতকাল রোববার দুপুরে জমির উপর দিয়ে সরকারি ভাবে ড্রেন নির্মাণ কাজ করা হচ্ছিল। এসময় মৃত সানাউল্লাহর বড় ছেলে আসলাম সানি, মেঝো ছেলে রফিকুল ইসলাম ও ছোট ছেলে মো. রনি ড্রেনের জন্য পাইপ বসাতে শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন আপন চাচাতো ভাই মোস্তফা, মফিজুল, মারুফ ও মামুন। পরে ড্রেন নির্মাণ কাজে বাঁধা দেয় তারা। এসময় উভয়পক্ষের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে মহিউদ্দিনের ছেলে মোস্তফা গংরা ধারালো অস্ত্র দিয়ে চাচাতো ভাই আসলাম সানি, রফিকুল ও রনিকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। দারালো অস্ত্রের আঘাতে ক্ষতবিক্ষত রক্তাক্ত অবস্থায় মাঠিতে পড়ে থাকে তিন জনের দেহ। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় আলবারাকা হাসপাতালে নিয়ে গেলে আসলাম সানি ও মো. রনিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। অপরদিকে মেঝো ভাই রফিকুল ইসলাম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বিকেলে মারা যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ ওসি মাহাবুৰ আলম জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনার পর পর দুই ভাইকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষনা করেন চিকিৎসক। অপর ভাই রফিকুল ইসলাম চিকিৎসাধিন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। একই পরিবারের তিন জন হত্যাকান্ডের ঘটনায় ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Back to top button