সংবাদ মাধ্যম

সোনারগাঁয়ে দেশ রূপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শহীদুল ইসলাম খোকন


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বারদী এলাকায় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার পঞ্চম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে।

সোমবার সকালে বারদী ইউনিয়ানের ৯নং ইউপি সদস্য নাজমুল হকের কার্যালয়ে এক আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাতের পর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

অনুষ্ঠানে দেশ রূপান্তরের প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম মৃধার সভাপতিত্বে সোনারগাঁ উপজেলা প্রেস ক্লাবের সদস্য দেলোয়ার হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বারদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ মোঃ জহিরুল হক।

এছাড়াও বক্তব্য রাখেন, বারদী ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুমার প্রদীপ দাস, সোনারগাঁ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও কালেরকন্ঠ, মাই টিভির প্রতিনিধি আসাদুজ্জামান নূর।

এ সময় উপস্থিত ছিলেন, আমার সংবাদ ও এসিয়ান টিভি সোনারগাঁ প্রতিনিধি পনির ভইূয়া, মার্কেন্টাইল ব্যাংকের বারদী বাজার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ আহাদুজামান সুমন, অগ্রবানী প্রতিদিনের প্রতিনিধি কাজী সালাউদ্দিন, কবি জামান ভূইয়া, দিন প্রতিদিনের দৈনিক প্রতিনিধি সহিদুল ইসলাম খোকন, আজকের দর্পনের প্রতিনিধি হুমায়ুন কবির, যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি সাইদ সরকার, প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দৈনিক দেশ রূপান্তর পত্রিকাটি বেশ আলোচিত একটি নাম। এই পত্রিকার মালিক সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের কৃতি সন্তান। এটা আমাদের জন্য গর্বের বিষয়। আমারা সকল কাজে সোনারগাঁয়ে সাংবাদিকদের সহযোগিতা চাই।

Related Articles

Back to top button