সোনারগাঁয়ের খবর

সোনারগাঁ আ’লীগের নেতৃত্বের অন্তর্দ্বন্দ প্রশমিত করতে নতুন আহ্বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

এডভােকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক এবং আবদুল্লাহ আল কায়সার ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটিতে উভয় পক্ষের সিনিয়র নেতাদেরই নাম রয়েছে। ধারনা করা হচ্ছে নেতৃত্বের অন্তর্দ্বন্দ প্রশমিত করতেই ব্যালান্স কমিটি করা হয়েছে। কমিটি ঘোষণা হওয়ার পর নেতা কর্মীদের ভেতরে উষ্ণ ভাব দেখা যাচ্ছে ।

সোমবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভপতি মােঃ আবদুল হাই ও সাধারণ সম্পাদক এডভােকেট আবু হাসনাত মােঃ শহীদ বাদলের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি প্রকাশ করা হয়েছে।

কমিটিতে ১ নং সদস্য করা হয়েছে, ডাঃ আবু জাফর চৌধুরী বীরুকে।

সদস্য তালিকায় স্থান পেয়েছে, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা চেয়ারম্যান মােশাররফ হােসেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারন সম্পাদক মােহাম্মদ আলী হায়দার, যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান ও পৌরসভার মেয়র পদপ্রার্থী এডভােকেট আবু তাহের ফজলে রাব্বী ।

এছাড়া ও কমিটির অন্য সদস্যরা হলেন, এস এম জাহাঙ্গীর আলম, শামসুদ্দীন খান আবু, বাবুল ওমর, আরিফ মাসুদ বাবু , মাহমুদা আক্তার ফেঞ্চি, জনাব আশরাফুজ্জামান, মােস্তাফিজুর রহমান মাসুম, মােঃ জহিরুল হক, মােঃ মাহাবুব হােসেন সরকার, এডভােকেট ইকবাল হােসেন, লায়ন মােঃ মাহাবুর রহমান বাবুল, মােঃ মাহাবুবুর রহমান লিটন প্রমুখ।

কমিটি নিয়ে দীর্ঘদিন থেকেই দ্বিধা বিভক্ত সোনারগাঁও আওয়ামী লীগ। বিশেষ করে ২০১৯ সালে আহ্বায়ক কমিটি ঘোষনা হলে নেতাদের দ্বন্দ চরম পর্যায়ে পৌঁছে ।
একপক্ষ অন্যপক্ষকে অবাঞ্চিত ঘোষণা করে একাধিক কর্মসুচিও পালন করে।

 

Related Articles

Back to top button