সংগঠন

সোনারগাঁয়ে নামাজ পড়ে পুরস্কার পেল শতাধিক ছেলে

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

প্রতি বছরের ন্যায় এই বছরও সোনারগাঁ উপজেলার সনমান্দী জনকল্যাণ সংস্থার উদ্যোগে সনমান্দী ইউনিয়ন এর ১৫ টি মসজিদে শবে বরাত থেকে শবে কদর পর্যন্ত ৪১ দিন জামাতের সাথে ৫ ওয়াক্ত নামাজ আদায়কারী শিশু, কিশোর ও যুবকদের সনমান্দী জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।

১৫ টি মসজিদের ইমাম সাহেবরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করায় প্রত্যেককে একটি করে হ্যান্ড সেট প্রদান করা হয়।
শিশু,কিশোর ও যুবকদের মাঝে লটারির মাধ্যমে প্রত্যেক মসজিদের জন্য একটি করে হ্যান্ড সেট, অংশ গ্রহনকরী সকলকে একটি করে পাঞ্জাবি, দেওয়াল ঘড়ি, আয়াতুল কুরসি সহ আকর্ষনীয় পুরস্কার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও সোনারগাঁও পল্ট্রি ফিড এসোসিয়েশন এর সভাপতি মোঃ জহিরুল ইসলাম খোকন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন হফেজ মাওলানা মোঃ জাকির হোসেন, মুহতামিম পশ্চিম সনমান্দী মোহাম্মদীয়া (সাঃ) হাফেজিয়া মাদ্রাসা, সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সনমান্দী জনকল্যাণ সংস্থার সভাপতি মোঃ হাসানুজ্জামান কিরন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সনমান্দী জনকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফয়সাল আহমেদ, পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন, মহাসচিব মীযানুর রহমান, বিল্লাল হোসেন সহ সংস্থার সদস্যসহ এলাকার ধর্মপরায়ণ মুসল্লীয়ানেএকরাম।

Related Articles

Back to top button