সোনারগাঁয়ের খবর

নোয়াগাঁও ইউনিয়নের এক মেম্বার পদপ্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের লক্ষীকরদী দড়িপাড়ার ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আব্দুর রশিদের ছেলে সাইফুল ইসলাম ও তার পিতার বিরুদ্ধে এলাকায় অসংখ্য অভিযোগ পাওয়া যায়।

এলাকাবাসী তাদের বিরুদ্ধে বিগত কয়েক বছরের অপকর্মের অভিযোগগুলো লিখিত আকারে বিভিন্ন দপ্তরে প্রেরণ করেছে। সাইফুলের বিরুদ্ধে দড়িপাড়া গ্রামের শহিদের পিতা ও তার স্ত্রীকে মারধর করে হাসপাতালে পাঠানোর অভিযোগ রয়েছে। এছাড়া মৃত কফিল উদ্দিনের ছেলে আব্দুল আউয়ালকে প্রকাশ্যে জুতা দিয়ে পেটা, দড়িপাড়া গ্রামের খয়রাত ভূইয়া ও তার ছেলে আক্তার ভুইয়াকে পিটিয়ে বাড়িতে বেধে আটকিয়ে রাখা, রমিজউদ্দিন প্রধানের ছেলে করম আলী, হযরত আলী, সগির আলী, আনোয়ার হোসেনকে সাইফুল তার শ্বশুর বাড়ির লোক এনে তাদের বাড়ি ঘর ভাংচুর ও মারধর করা, ইউসুফ আলীর ছেলে আক্কেল আলী ও চেরাগ আলীকে মেরে হাত ভেঙ্গে দেয় তাদের বাহিনী। একই এলাকার বাইচলের ছেলে মো: জয়নালের জায়গা জমি জোড় করে দখল করে সে জমির গাছ পালা কেটে নেয় সাইফুল বাহিনী। কফিল উদ্দিনের ছেলে ইব্রামিকে মেরে দাঁত ভেঙ্গে দেয় সাইফুল বাহিনী। আয়েত আলীর ছেলে আহসান উল্লাহ জায়গা জমি লুটে নেয়। গত নির্বাচনে ভিটাপাড়া গ্রামের বেলাল মুন্সির বাড়িতে মৃত লাশ ঝুলিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে ফাঁসানোর চেষ্টা করেছিল। ১৯৯১ সালের সংসদ নির্বাচনে অনেক আওয়ামীলীগ নেতা ও কর্মীর বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট করে। সাইফুল ও তার পিতা কোন দলের কর্মী বা নেতা নয়। তবুও তারা এলাকায় সাধারণ মানুষকে অত্যাচার ও হয়রানী করে। দেশে যে সরকার ক্ষমতায় আসে সে দলের নাম ব্যবহার করে এলাকাবাসীর সাথে প্রতারনা ও লুটপাট করে। তার বাড়ির পাশে ভোট কেন্দ্র হওয়ায় সে জোর করে প্রার্থীদের সুবিধা নিয়ে থাকে। এবারও সে মেম্বার পদে ভোটে প্রার্থী হয়েছে এলাকাবাসীদের নানা ভাবে হয়রানী ও হুমকি প্রদান করছে।

তাই এলাকাবাসী তাদের অত্যাচার থেকে রেহাই পেতে সোনারগাঁ থানা, উপজেলা নির্বাহী অফিসার উপজেলা রির্টারিং অফিসারসহ বিভিন্ন মহলে লিখিত একটি অভিযোগ দায়ের করেন। যাতে করে সাইফুল নির্বাচনে অংশগ্রহন ও এলাকাবাসীকে আর কোন ধরনের হয়রানী না করতে পারে।

Related Articles

Back to top button