রাজনীতি

নোয়াগাঁও ইউনিয়নে জাপার কর্মী সভায় ইফতার ও দোয়া মাহফিল

শারুখ,সোনারগাঁ টাইমস২৪ ডটকম :


সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সভা উপলক্ষে ইফতার ও দোয়া মুনাজাত করা হয়।

আজ ৩১শে মার্চ  শুক্রবার বিকেলে ধন্দীর বাজারে নোয়াগাঁও ইউনিয়ন জাপা সভাপতি শাহিন মোল্লাহ ও জাপা নেতা আব্দুল কাইয়ুমের উদ্যোগে এবং নোয়াগাঁও ইউনিয়ন ১নং ওয়ার্ডের জাতীয় পার্টির সকল অঙ্গ সংগঠনের সৌজন্যে এ আয়োজন করা হয়।

এ সময় সভাপতিত্ব করেন নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্নু। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ – ৩ আসনের মাননীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা এমপি। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু।

এছাড়াও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির নেতা ফজলুল হক মনি, বারদি ইউনিয়ন জাপার সাঃ সম্পাদক মো: জাকির সরকার, ৪ নং ওয়ার্ডের মেম্বার মো: জহিরুল ইসলাম, ৬ নং ওয়ার্ডের মেম্বার সাকিব হাসান জয় মেম্বার,  নাছিমা বেগম মেম্বার, মিনারা খাতুন  মেম্বার, জায়েদা  মেম্বার, জাপা নেতা মাইনুদ্দিন ভূইয়া, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার, মো: শাহ আলম, তাহের ফকির, শহীদ সরদার, ৩নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম প্রমুখ।

অনুষ্ঠন সঞ্চালনায় ছিলেন, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য, নোয়াগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন সেচ্চাসেবকপার্টির সাধারণ সম্পাদক রিয়াদ হাসান ফকির।

অনুষ্ঠান শেষে নোয়াগাঁও ইউনিয়ন ১নং ওয়ার্ডের অবসর প্রাপ্ত সার্জেন্ট আনিসুর রহমান ভূইয়াকে সভাপতি ও আব্দুল কাইয়ুমকে সাধারণ সম্পাদক ও রিয়াদ হাসান ফকিরকে সাংগঠনিক সম্পাদক করে জাপার নতুন কমিটি ঘোষণা করা হয়।

এ সময় প্রায় ৪’শত জনকে ইফতার বিতরণ ও দোয়া মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Related Articles

Back to top button